ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

সুনামগঞ্জে খেয়া নৌকা ডুবে শিশুসহ নিখোঁজ ৩

প্রকাশনার সময়: ০২ জুলাই ২০২৪, ১৪:৩৮

সুনামগঞ্জের দোয়রাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসহ ৩ জন নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার আজমপুর খেয়া ঘাট থেকে দোয়ারাবাজার সদরে যাওয়ার জন্য তারা নৌকায় উঠেছিলেন। এমন সময় নৌকা ডুবে তারা নিখোঁজ হন।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- পশ্চিম মাছিমপুর গ্রামের নুর আলীর মেয়ে গোলজান বেগম (৭০) এবং আইন উদ্দিনের স্ত্রী ভিক্ষুক জোছনা বেগম (৩০)। তাৎক্ষণিক জোছনা বেগমের দেড় বছরের সন্তানের (মেয়ে) নাম জানা যায়নি।

জানা যায়, শিশুসহ নিখোঁজ ৩ জন আজমপুর আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকেন। বেলা ১১টার দিকে নদী পারাপারে জন্য তারা খেয়া নৌকায় উঠেন। নৌকা মাঝ নদীতে যাওয়ার পর হঠাৎ ঢেউয়ে ডুবে যায়। অন্যরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও ৩ জন নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে অভিযান পরিচালনা করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

কান্না জড়িত কন্ঠে নিখোঁজ হওয়া পশ্চিম মাছিমপুর গ্রামের গোলজান বেগমের ছেলে রসিক আলী ও জোছনা বেগমের ভাই হায়াত আলী বলেন, আমরা আজমপুর আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকি। দোয়ারাবাজার সদরে যাওয়ার জন্য তারা (গোলজান বেগম ও জোছনা বেগম) খেয়া নৌকায় উঠেছিলেন। মাঝনদীতে গিয়ে নৌকাটি ডুবে যায়।

দোয়রাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান ও ফায়ার সার্ভিস কর্মকর্তা বিল্লাল আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান পরিচালনা করছেন। সুনামগঞ্জ সদর থেকেও একটি ডুবুরি দল এসেছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ