ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

শ্রীপুরে পিকনিকের নৌকায় হামলায় নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০১ জুলাই ২০২৪, ১৬:৪৪ | আপডেট: ০১ জুলাই ২০২৪, ১৬:৪৭

গাজীপুরের শ্রীপুরে পিকনিকের নৌকা আটকে দুর্বৃত্তের হামলায় নিখোঁজ নুরুজ্জামান (৩০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ জুলাই) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের বটতলা খিরু নদীর তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নুরুজ্জামান উপজেলার পশ্চিম সোনাব গ্রামের রুহুল আমিনের ছেলে। তিনি পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী ছিলেন।

পিকনিকের নৌকায় থাকা যাত্রীরা জানান, গতকাল রোববার (৩০ জুন) নৌকায় আনন্দ ভ্রমণ থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাদের নৌকায় হামলা চালিয়ে মারধর করে। হামলায় নিখোঁজ হন ব্যবসায়ী নুরুজ্জামান। এ ঘটনায় আরও অনেকেই আহত হয়েছেন।

স্বজনদের অভিযোগ, দেশীয় অস্ত্রসহ কয়েকজন দুর্বৃত্তরা নৌকায় হামলা চালিয়ে মারধর করে। এতে নারী পুরুষসহ অনেকেই আহত হয়েছেন।

পিকনিকে যাওয়া যাত্রী সুমন জানান, ‘৩৫ জনের একটি দল নৌকায় নদী পথে আনন্দ ভ্রমণে যাই। সকাল থেকে শীতলক্ষ্যা ব্রহ্মপুত্র নদীতে ঘোরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের বটতলা আব্দুস ছালামের দোকানে পৌঁছানো মাত্রই বেশ কয়েকজন দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। এ সময় অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে নিজেকে রক্ষা করে। কমপক্ষে ৩০ মিনিট মারধর করে সবার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।’

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, ‘রোববার সকালে ভাই বাড়ি থেকে নদী পথে পিকনিকে যাওয়ার কথা বলে যায়। রাতে হামলার ঘটনা শুনি। অনেকেই নিখোঁজ রয়েছে তার সঙ্গে আমার ভাইও নিখোঁজ রয়েছে জানায়। এরপর সারা রাত ভাইকে খুঁজে তার কোনো সন্ধান পাইনি। আজ সকালে খিরু নদীর তীরে ঝোপঝাড়ের ভেতর থেকে ভাইয়ের মরদেহ পাই। পরে পুলিশকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে।’

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরবর্তীতে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ