বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

এইচএসসি পরীক্ষার আগে মা-বাবার দোয়া নিতে গিয়ে চিরবিদায় কারিমুলের

প্রকাশনার সময়: ২৯ জুন ২০২৪, ২২:৪৮

জামালপুরে বাবা-মায়ের দোয়া নিতে গ্রামে যাওয়ার পথে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে রোববার তার এইচএসসি পরীক্ষায় বসার কথা ছিল।

সদর উপজেলার জামালপুর-ইসলামপুর সড়কের মির্জা আজম চত্বর এলাকায় শুক্রবার (২৮ জুন) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। শনিবার বিকেলে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহত পরীক্ষার্থী কারিমুল ইসলাম (১৮)। তিনি ইসলামপুর উপজেলার গিলাবাড়ি এলাকার সামিউল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জামালপুর শহরে পশ্চিম নয়াপাড়া এলাকার একটি মেসে থেকে পড়াশোনা করতেন কারিমুল। শুক্রবার বিকেলে সিএনজিচালিত অটোরিকশায় শহর থেকে ইসলামপুরের গিলাবাড়ি এলাকায় নিজ বাড়িতে বাবা-মায়ের কাছে দোয়া নিতে যাচ্ছিলেন। শহরের মির্জা আজম চত্বর এলাকায় পৌঁছানোর পর ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহব্বত কবীর বলেন, অজ্ঞাতনামা হিসেবে ওই ছাত্রের লাশটি মর্গে ছিল। শনিবার স্বজনেরা এসে মরদেহটি শনাক্ত করেন। পরে স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ