ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

রূপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্যমন্ত্রী 

প্রকাশনার সময়: ২৯ জুন ২০২৪, ১৪:২৪ | আপডেট: ২৯ জুন ২০২৪, ১৪:২৮

চলতি বছরের অক্টোবর মাসে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO) এর আওতাধীন সম্ভাব্য ২২ দেশের স্বাস্থ্য বিভাগের মন্ত্রী ও সচিব পর্যায়ে নেতৃবৃন্দ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বাংলাদেশের প্রতিনিধি সায়মা ওয়াজেদ পুতুলের নেতৃত্বে স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সের ভেন্যু নির্ধারণ, হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকের সেবার মান বাড়ানোর লক্ষ্যে শনিবার (২৯ জুন) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে এসেছেন স্বাস্থ্য মন্ত্রী ডা.সামন্ত লাল সেন।

তিনি হাসপাতালের বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন। হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের খোঁজ খবর নেন। হাসপাতাল পরিদর্শন শেষে দাউদপুর ইউনিয়নের জিন্দা মডেল কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা, স্বাস্থ্য সচিব মো. জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ- আসনের সংসদ গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), জেলা সিভিল সার্জন ডা. মশিউর রহমানসহ স্বাস্থ্য বিভাগের নেতৃবৃন্দ।

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আইভি ফেরদৌস জানান, আগামী অক্টোবর মাসে বিশ্ব স্বাস্থ্য সংস্থার বাংলাদেশের প্রতিনিধি সায়মা ওয়াজেদ পুতুলের নেতৃত্বে বিশ্ব স্বাস্থ্য সংস্থার আওতাধীন সম্ভাব্য ২২টি দেশের স্বাস্থ্য বিভাগের মন্ত্রী ও সচিব পর্যায়ের নেতৃবৃন্দ রূপগঞ্জে পরিদর্শনে আসবেন ও একটি কনফারেন্স করবেন। তবে এখনো নির্দিষ্ট তারিখ ও সময় এখনো নির্ধারণ করা হয়নি।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ