মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

সীতাকুণ্ডে বাস উল্টে নিহত ১, আহত ১৫

প্রকাশনার সময়: ২৯ জুন ২০২৪, ১৩:২৭ | আপডেট: ২৯ জুন ২০২৪, ১৩:৩৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এতে বাস উল্টে মধ্যবয়সী এক ব্যক্তির মৃত্য হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলিমপুর ফকিরহাট এলাকায় এমপির বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানান, বেপরোয়া গতিতে আসা স্টার লাইন পরিবহনের বাসটি ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে জোরে ধাক্কা খায়। এতে বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় বাসে থাকা আরও ১৫ জন যাত্রী। দুর্ঘটনা পরবর্তীতে আগ্রাবাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছালে আহত বাস যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বাসটিতে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সুধাংশু ছিলেন। তিনি হাতে ব্যথা পেয়েছেন। অনেকে আহত হয়েছেন। তবে তার জানামতে বাসের কেউ হতাহত হয়নি। এ বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দীন রাশেদকে জানিয়েছেন তিনি।

বার আউলিয়া হাইওয়ে থানার পুলিশের ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সলিমপুর এমপির বাড়ির সামনে ঢাকামুখী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। অনেক মানুষ আহত হয়েছেন এরমধ্যে একজনের অবস্থা বেশি খারাপ। আমি রেকার নিয়ে দ্রুত বাসটি সরিয়েছি। এখন মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মহাসড়কে উল্টে পড়া বাসটিকে সরিয়ে নিলে যানজট দূর হয়। দুর্ঘটনা কবলিত বাসটিকে সরিয়ে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ