ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

‘১৫ বছর ধরে ৫ লাখ মানুষের দায়িত্ব পালন করছি’

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২৪, ১৭:০৬

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, জনপ্রতিনিধি হিসেবে ১৫ বছর ধরে ৫ লাখ মানুষের দায়িত্ব পালন করছি। একটা পরিবারে যদি পাঁচজন সদস্য থাকে, অনেক সময় কিন্তু পরিবারের কর্তা সবার মন জয় করতে পারে না। সব কাজ করতে পেরেছি এ দাবি করবো না। তবে চেষ্টার কোনো ত্রুটি করিনি।

শুক্রবার (২৮ জুন) বেলা ১১টার দিকে সিংড়ার বাসভবনে ক্যান্সার ও দুরারোগ্য রোগে আক্রান্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা এবং কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

পলক আরও বলেন, আমি এমপি থাকা অবস্থায় আমার ব্যক্তিগত তহবিলে যা এসেছে তা স্বচ্ছতার ভিত্তিতে প্রকাশ্যে বিতরণ করেছি। আমি কোথাও এক টাকার দুর্নীতিও করিনি। ৩৭ বছর আওয়ামী লীগ ক্ষমতায় ছিল না, অন্য দল ক্ষমতায় ছিল, তারা কখনো এভাবে কৃষকদের ডেকে সার-বীজ দেয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান লিখন, শামীমা হক রোজী, সহকারী কমিশনার (ভূমি) মো. বোরহান উদ্দিন মিঠু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ খন্দকার ফরিদ প্রমুখ।

জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্যান্সার ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ২২ জন ব্যক্তিকে ৫০ হাজার করে আর্থিক সহায়তা, প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ৭৯ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানে ৭ লাখ ৫০ হাজার টাকা অনুদানের চেক এবং প্রণোদনার আওতায় ২২০০ ও ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ৪৫০ জন কৃষককে ৫ কেজি করে বীজ ও ২০ কেজি করে সার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ