মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১

স্ত্রীকে হত্যা চেষ্টার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২৪, ১৮:২৩

যশোরের মণিরামপুরে পারিবারিক কলহের জেরে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীর গলায় আঘাত করে হত্যার চেষ্টার পর গলায় রশি দিয়ে আত্মহত্যা করছেন উজির আলী নামের এক ব্যক্তি। আহত স্ত্রীকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বুধবার (২৬ জুন) দিবাগত ২টার দিকে উপজেলার নেহালপুর ঝাউতলা গ্রামে এ ঘটনা ঘটে। সকালে পুলিশ উজির আলীর মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, বালিধা গ্রামের উজির আলী পেশায় একজন ভ্যানচালক। তিনি চতুর্থ স্ত্রী রোজিনা খাতুন ও প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নেহালপুর ঝাউতলা গ্রামে ভাড়া বাসায় থাকতেন। পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য হওয়ায় বুধবার দিবাগত রাত ২টার দিকে স্ত্রী রোজিনা খাতুনকে হত্যার উদ্দেশ্যে ধারালো দাঁ দিয়ে গলায় আঘাত করে। এসময় তাদের ছেলের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে উজির আলী পালিয়ে যায়। পরে‌ স্থানীয়রা রোজিনাকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

ওসি আরও জানান, এরপর আজ সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের একটি সজনা গাছে উজির আলীর ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ