ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

তিস্তায় নৌকাডুবি: নবম দিনে যুবকের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৩

প্রকাশনার সময়: ২৭ জুন ২০২৪, ১৭:৪১ | আপডেট: ২৭ জুন ২০২৪, ১৭:৪৫

কুড়িগ্রামের উলিপুরে তিস্তা নদীতে নৌকা ডুবির ঘটনায় নবম দিনে আনিছুর রহমান (২৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো ৩ জন নিখোঁজ রয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে বজরা ইউনিয়নের চর বজরা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আনিছুর রহমান বজরা এলাকার চাঁদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৯ জুন সন্ধ্যায় তিস্তা নদী বেষ্টিত উপজেলার বজরা ইউনিয়নের খামার দামারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঝের চর এলাকায় ২৬ জন যাত্রী নিয়ে নৌকা ডুবির ঘটনা ঘটে। ওই দিন রাতেই ১৯ জনকে জীবিত ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৬ জন নিখোঁজ হন।

নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান অব্যাহত রেখেছে। এর মধ্যে বৃহস্পতিবার দুপুরে আনিছুর রহমান নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। নৌকা ডুবির ঘটনায় এখনো রুপালী বেগম (২৩), ইরা মনি (১০) ও শামীম (৫) নিখোঁজ রয়েছেন।

উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের সাব-কর্মকর্তা আব্বাস আলী জানান, আনিছুর রহমান নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিস্তা নদীতে নৌকা ডুবির ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আনিছুর রহমান নামের এক যুবকের মরদেহ করা হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ