ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

আনার হত্যা : গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ৩ ঘণ্টা অভিযান

প্রকাশনার সময়: ২৬ জুন ২০২৪, ১৬:৫৩

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনার হত্যা মামলার অন্যতম আসামি কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে নিয়ে তার ফেলে দেওয়া মোবাইলসহ আলামত উদ্ধারে ঝিনাইদহে অভিযান শেষ হয়েছে।

বুধবার (২৬ জুন) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঝিনাইদহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক আযমের নেতৃত্বে জেলেদেরকে পুকুরে নামিয়ে অভিযান চালানো হয়। তবে প্রাথমিকভাবে উদ্ধার অভিযান শেষ হলেও কোনো আলামত উদ্ধারের তথ্য জানাতে পারেনি পুলিশ।

ঝিনাইদহের পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, বেলা ১১টা থেকে গ্যাস বাবুর মোবাইল উদ্ধারসহ আলামত উদ্ধার অভিযান দুপুর ২টা পর্যন্ত অব্যাহত ছিল। আপাতত উদ্ধার অভিযান শেষ হয়েছে। উদ্ধার অভিযানে কিছু মিলেছে কিনা আমরা এই মুহূর্তে বলতে পারছি না। মামলার তদন্ত কর্মকর্তা বলতে পারবেন।

এদিকে উদ্ধার অভিযান পরিদর্শনে দুপুর ১২টার দিকে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে ঝিনাইদহের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে আসেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান হারুন অর রশীদ। সেখান থেকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিদর্শন করেন তিনি।

এ সময় হারুন অর রশীদ বলেন, এ হত্যায় মোট ৭ জন অংশ নেয়। তাদের মধ্যে ৫ জনকে আমরা গ্রেপ্তার করেছি। বাকি দুজনকে গ্রেপ্তারে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে। তারা সাগরে বা মাটির নিচে যেখানেই থাকুক না কেন আমরা তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হবো। কোনো ভালো মানুষকে হয়রানি করা হবে না এবং অভিযুক্ত কাউকে ছাড় দেওয়া হবে না। গ্যাস বাবুকে নিয়ে তার ফেলে দেওয়া মোবাইল তিনটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ