বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

সেতু ভেঙ্গে মাইক্রোবাস খালে, ১০ জনের প্রাণহানি 

প্রকাশনার সময়: ২২ জুন ২০২৪, ১৫:৩১ | আপডেট: ২২ জুন ২০২৪, ২০:৪২
ছবি- সংগৃহীত

বরগুনার আমতলীতে সেতু ভেঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত নারী ও শিশুসহ ১০ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শনিবার (২২ জুন) দুপুরে উপজেলার চাওড়ায় চাওড়া-হলদিয়ার ঝুঁকিপূর্ণ সেতু ভেঙে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে এ ঘটনায় বিস্তারিত কিছু জানা যায়নি।

বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার নূর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- মাহাবুবের ভাই সোহেলের স্ত্রী রাইতি (৩০), সোহেলের শাশুড়ি রুমি বেগম (৪০), মাহাবুবের মা ফরিদা বেগম (৪০), মামি মুন্নি বেগম (৪০), মুন্নি বেগমের মেয়ে তাহিয়া (৭), তাসদিয়া (১১), আরেক মামি ফাতেমা বেগম (৪০), আমতলীর দক্ষিণ তক্তাবুনিয়ার জহিরুল ইসলামের স্ত্রী জাকিয়া এবং মেয়ে রিদি (৫)।

জানা গেছে, দুপুরে হলদিয়া ইউনিয়নের ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশা পার হওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। এ সময় অটোরিকশার যাত্রীরা বের হয়ে এলেও মাইক্রোবাসের যাত্রীরা বের হতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় লোকজন ও পরবর্তীতে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ৯ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, হলদিয়া এলাকায় একটি ব্রিজ ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে যায়। এ সময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। এখন পর্যন্ত ৯ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এখন পর্যন্ত নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ