ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

হজ্জ শেষে বাড়ি ফেরার পথে ৪ হাজি আহত

প্রকাশনার সময়: ২২ জুন ২০২৪, ১৪:৪১ | আপডেট: ২২ জুন ২০২৪, ১৪:৪৫

কিশোরগঞ্জের হোসেনপুরে হজ শেষে বাড়ি ফেরার পথে ৪ হাজিকে বহনকারী মাইক্রোবাসের সঙ্গে একটি লড়ির মুখোমুখি সংঘর্ষে ৪ হাজিসহ ৬ যাত্রী আহত হয়েছেন।

শনিবার (২২ জুন) সকালে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের নারায়নডহর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷

স্থানীয়রা জানান, এ দিন সকালে ঢাকা থেকে ৪ হাজিকে বহন করা মাইক্রোবাসটি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি নারায়নডহর বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি লড়ি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় মাইক্রোবাসের ড্রাইভার ও ৪ হাজি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা, আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। আহতদের এক হাজির অবস্থা গুরুতর হওয়ার তাদেরকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে স্থানান্তর করে । অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়।

গাড়িতে থাকা আহত হাজি মো. কাসেম মিয়া জানান, তাদের ৪ জনের বাড়িই কিশোরগঞ্জ সদর উপজেলায়। সেই সুবাধে ৪ জন এক মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। ২ জন বাদে বাকিরা তেমন আহত হননি বলেও জানান তিনি।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অজ্ঞাতনামা লরি ট্রাকের সঙ্গে হাজিদের বহনকারী মাইক্রোবাসের সংর্ঘষে এ দুর্ঘটনার শিকার হয়েছে। সকলেই এখন আশঙ্কামুক্ত।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ