ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

বিয়েবাড়িতে উচ্চ শব্দে গান বাজানো নিয়ে সংঘর্ষ, কনেসহ আহত ৯

প্রকাশনার সময়: ২২ জুন ২০২৪, ১৩:৫১

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে বিয়ে বাড়িতে সাউন্ড বক্স এ গান বাজানোকে কেন্দ্র করে কনেসহ ৯জন আহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) বিকেলে উপজেলার রমনিগঞ্জ এলাকার ফেডারেশন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার রমনিগঞ্জ গ্রামের আব্দুর রহমানের মেয়ের বিয়ের অনুষ্ঠানে উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে প্রতিবেশী আমের আলীর সঙ্গে কথা কটাকাটি হয়। এর জের ধরে দু'পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, আব্দুর রহমানের মেয়ের বিয়েতে উচ্চ শব্দে সাউন্ড বক্স দিয়ে গান বাজাচ্ছিল। আর প্রতিবেশী আমের আলীর বাড়িতে মিলাত মাহফিল চলছিলো। মিলাদের দোয়া পড়ানোর জন্য পাঁচ মিনিট সাউন্ড বক্স বন্ধ করতে বলা হলে গান বাজানো বন্ধ না করায়। আমের আলী ও আব্দুর রহমানের ছেলে শাকিলের কথা কাটাকাটি শুরু হয়। এমতো অবস্থায় দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কনেসহ উভয় পক্ষের ৯জন আহত হয়ে হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে আমের আলী বলেন, আমাদের বাড়িতে মিলাদ মাহফিল চলছিল। আমরা তখন বক্স বাজাতে নিষেধ করায় ওরা চরাও হয়ে আমাদের লোকজনকে মারধর করে। মারধরে আমাদের ছয় জন আহত হয়েছে।

আব্দুর রহমান বলেন, বাড়িতে আজকে আমার মেয়ের বিয়ে উপলক্ষে বড় ছেলে সাকিল সাউন্ড বক্স বাজাচ্ছিল। এমতো অবস্থায় আমের আলীর লোকজন এসে আমার ছেলেকে মারধর করে এবং আমার মেয়ের বিয়েতে তৈরী করা বাড়ির প্যান্ডেল ভাঙচুর করে খাবার দাবার সব ফেলে দেয়। এ ঘটনায় কনেসহ চারজন আহত হয়ে হাতীবান্ধা মেডিকেলে ভর্তি আছে। আমি এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ