ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

শেরপুরে নৌকা উল্টে মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

প্রকাশনার সময়: ২১ জুন ২০২৪, ২১:৪৭

শেরপুরের ঝিনাইগাতীতে বিলের মধ্যে নৌকা উল্টে মেডিকেল শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় পানিতে ডুবে অসুস্থ হয়েছে আরও তিন বন্ধু।

শুক্রবার (২১ জুন) দুপুরে উপজেলার কান্দুলি গ্রামের গজারমারী বিলে এ ঘটনা ঘটে।

স্থানীয় ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও ঝিনাইগাতি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কান্দুলি গ্রামের সোহরাব আলীর ছেলে মোশারফ হোসেন মিল্টন (২১) এবং একই গ্রামের সাদা মিয়ার ছেলে আমানুল্লাহ আমান (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেলা আড়াইটার দিকে কান্দুলি গ্রামের আট বন্ধু মিলে ঈদের আনন্দ করতে নৌকা ভাড়া করে গজারমারী বিলের নলাডুবা এলাকায় ঘুরতে যান। পরে আনন্দ করা অবস্থায় নৌকাটি ভারসাম্য হারিয়ে উল্টে যায়। এতে তাদেরকে নিয়ে ঘটনাস্থলেই ডুবে যায় নৌকাটি।

পরে তাদের চিৎকারে আশপাশের মানুষ ছুটে গিয়ে উদ্ধারে নামেন। তবে ততক্ষণে মেডিকেল শিক্ষার্থী মিল্টন মারা যান। অপর বন্ধুদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমানুল্লাহ। অসুস্থ হয়ে পড়ায় অপর তিন বন্ধুকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য ৩ বন্ধু সুস্থ রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ