মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১

অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ড বিখণ্ড হয়ে পড়েছে: আব্দুর রাজ্জাক

প্রকাশনার সময়: ২১ জুন ২০২৪, ২১:১৫

অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ড বিখণ্ড হয়ে পড়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, ধর্ম নিরপেক্ষতা ও অসাম্প্রদায়িকতা আমাদের নীতি৷ আওয়ামী লীগ বিশ্বাস করে মানবতা এবং ধর্মকে ব্যবহার করে আমরা কারও কোনো ক্ষতি করেনি। বিএনপি ধর্মকে ব্যবহার করে। আজকে তাদের অস্তিত্ব বিলীন হওয়ার পথে। বিএনপি আন্দোলনের কথা বলে। তাদের আন্দোলন জনগণের কাছে যায় না। জনগণের কাছ থেকে তারা কোনো সাড়া পায় না। অচিরেই দেখা যাবে তাদের দল খণ্ড বিখণ্ড হয়ে পড়েছে। তাদের অস্তিত্ব বিলীন হয়ে পড়েছে। আমরা চাই গণতান্ত্রিক দেশে সরকারি দলের পাশাপাশি শক্তিশালী বিরোধী দল থাকা উচিত।

শুক্রবার (২১ জুন) বিকেলে সদ্য নির্বাচিত টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলীকে গণসংবর্ধণা অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে আব্দুর রাজ্জাক বলেন, শেখ হাসিনা খালি হাতে ফিরবে নাকি, কি নিয়ে আসবে তাদের (বিএনপি) অপেক্ষা করা উচিত। ভারত অনেক বড় দেশ। তাদের সাথে আমাদের বন্ধুত্বের হাত বাড়িয়ে রেখেছি। সত্যিকারের যদি তারা বন্ধু হয় অবশ্যই আমরা পরস্পরের সহযোগিতার মাধ্যমে দুই দেশ উপকৃত হবো এবং দুই দেশই উন্নতি করবো৷

তিনি আরও বলেন, আগামীতেও জনগণের ভোট ও সমর্থন নিয়ে ক্ষমতায় থাকবে৷ সারা পৃথিবীতে বাংলাদেশের মর্যাদা অনেক উঁচুতে উঠেছে৷ এই মূহুর্তে জিনিসপত্রের দাম একটু বেশি৷ আওয়ামী লীগের প্রধান লক্ষ্য হলো জিনিসপত্রের দাম কমিয়ে মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আনা।

শোলাকুড়ি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাঈদ তালুকদার দুলাল, কাজী আব্দুল মোতালেব, বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন খান, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক সহ বিভিন্নস্তরের নেতাকর্মী।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ