ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে চাচার হাতে ভাতিজা খুন

প্রকাশনার সময়: ১৯ জুন ২০২৪, ২০:১৩

ময়মনসিংহের নান্দাইলে আমন বীজতলায় মাটি ফেলাকে কেন্দ্র করে লাল মিয়া (২৬) নামের এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় মিতু নামের (২২) এক তরুণীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) সকাল ৬টায় উপজেলার খারুয়া ইউনিয়নে মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই গ্রামের সিরাজ উদ্দিন (৫৫) ও তার ভাই গিয়াস উদ্দিনের (৬০) মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। বুধবার ভোরে সিরাজের দুই ছেলে লাল মিয়া (২৮) ও সাইফুল ইসলাম (১৮) বাড়ির পাশে বীজতলায় যান। এসময় কেন তাদের জমিতে মাটি ফেলা হয়েছে তা চাচা গিয়াস উদ্দিনের কাছে জানতে চায়।

এ সময় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে গিয়াস ও তার দুই ছেলে নবী হোসেন ও মিজান মিয়া দুই চাচাতো ভাই লাল মিয়া ও সাইফুলের ওপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত হন সিরাজ উদ্দিনসহ তার দুই ছেলে। পরে তাদের উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে লাল মিয়া মারা যান। খবর পেয়ে নান্দাইল থানার পুলিশ ঘটনাস্থলে গেলে অভিযুক্তরা পালিয়ে যান।

খারুয়া ইউপি চেয়ারম্যান কামরুল হাসনাত ভুইয়া মিন্টু বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমন ধানের বীজতলার আইলকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মজিদ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করা হয়েছে। এ ছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ