ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জামালপুরে ঈদের দিন কুপিয়ে হত্যা, দুই আসামি গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২৪, ১৮:৪৯

জামালপুরের ইসলামপুরে ঈদের দিন পূর্ব শক্রতার জেরে আসাদ উল্লাহ ওরফে নিদু কাজী (৪৯) নামের একজনকে কুপিয়ে হত্যাকাণ্ডের ঘটনায় দুই প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গরবার (১৮ জুন) ভোরে র‍্যাব-১৪ এর একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে।

এর আগে সোমবার (১৭ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের জায়েদা মোড় এলাকায় এঘটনা ঘটে। পরে আহত অবস্থায় আসাদ উল্লাহকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকৃত মৃত ঘোষণা করে।

গ্রেপ্তাররা হলেন- মো. কবির হাসান ওরফে চায়না (৪১), ও মো. জিয়াউল মন্ডল জিয়া। তাদের বাড়ি উপজেলার তারতাপাড়া এলাকায়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, 'নিহতের পরিবারের সাথে গ্রেপ্তার মো. কবিরের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিভিন্ন পারিবারিক ও সামাজিক বিষয় নিয়ে দ্বন্দ চলছিল। আসাদ উল্লাহ ঈদের দিন ৩টা দিকে চাচাতো ভাই আ. আলীম কাজী (৩৫) কে নিয়ে মাহমুদপুর বাজারে যাওয়ার বাড়ি থেকে বের হন। এসময় উপজেলার জায়েদা মোড়ে পৌঁছালে কবির হাসান ও মো. জিয়াউল মন্ডল জিয়া‘সহ অজ্ঞাতনামা কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় আসাদ উল্লাহ ও আলীম কাজীকে হাসপাতাল পাঠানো হয়। পরে আহত আসাদ উল্লাহকে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এঘটনায় ওই রাতেই নিহতের বড় ভাই মো. জামাল উদ্দিন কাজী (৫৭) বাদী হয়ে ইসলামপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

জামালপুর র‌্যাব-১৪ কোম্পানী অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক বলেন, আসাদ উল্লাহ ওরফে নিদু কাজী হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ ভোরে মাদারগঞ্জের নলকা এলাকা থেকে দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ