ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশনার সময়: ১২ জুন ২০২৪, ১৯:৫৭

পটুয়াখালীর দশমিনায় লগ্ন কবিরাজ (১৭) নামের এসএসসি পাস করা এক শিক্ষার্থী কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১২ জুন) দুপুর ২টার দিকে উপজেলার দশমিনা ইউনিয়নের দক্ষিণলক্ষীপুরে এ ঘটনা ঘটে।

নিহত লগ্ন কবিরাজ উপজেলার ওই গ্রামের মধু কবিরাজের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, এ বছর লগ্ন কবিরাজ এসএসসি পরীক্ষায় পাস করেন। প্রতিদিনের নেয় সকালে বাসার বিভিন্ন কাজ শেষ করে দুপুরে ঘরে গিয়ে মায়ের কাছে বলে গলা জ্বালায় এবং কেমন জানি করছে। এই কথা শুনে মা লিপিরানী ধরে ঘরের খাটে শোয়ায়, সেই সময়েও বমি করে এবং বমির সাথে দূর গন্ধ আসে। এরপরে তার মায়ের চিৎকার শুনে বাড়ির লোকজন দশমিনা হাসপতালে এনে ভর্তি করেন। দশমিনা হাসপাতালে ডা. মঈনুল ইসলামের চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান।

ডা. মঈনুল ইসলাম বলেন, লগ্ন কবিরাজ কীটনাশক খেয়েছেন হাসপাতালে আনার প্রায় ২ ঘণ্টা আগে। হাসপাতালে যখন আনে তখন মুমূর্ষু অবস্থা। তাকে উন্নত চিকিৎসার জন্য নেয়ার পরামর্শ দেয়া হলে নেয়নি। ফলে হাসপাতালে মারা যায়।

লগ্ন কবিরাজের বাবা মধু কবিরাজ বলেন, ‘আমার একমাত্র মেয়ে এ বছর এসএসসি পাশ করছে। কলেজে ভর্তির জন্য আবেদন করেছে। সকালে দেখে এসেছি বাসায় ওর মায়ের সাথে কাজ করছে। আমি দোকানে ছিলাম খবর পেয়ে দেখি অসুস্থ অবস্থায় খাটে শুয়ে আছে। পরে আমি হাসপাতালে নিয়ে আসি। জানি না কিতে কি হয়ে গেলো এমন হবার কথা না।’

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম মজুমদার বলেন, কীটনাশক খেয়ে আত্মহত্যার বিষয় শুনে হাসপাতালে থানার উপ-পুলিশ পরিদর্শন (এসআই) জাকির হোসেনকে পাঠিয়ে মরদেহ থানায় আনা হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ