ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

ট্রাক থামিয়ে গরু ছিনতাই, আটক ২

প্রকাশনার সময়: ০৯ জুন ২০২৪, ১৫:২৪

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে ট্রাক থামিয়ে ৪টি গরু ছিনতাইয়ের ঘটনায় ট্রাকের চালক ও সহকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ছিনতাইয়ের এই ঘটনা ঘটে।

রোববার (৯ জুন) সকালে গরুর মালিক শাজাহান কবির একটি মামলা দায়ের করেছেন।

আটক ট্রাক চালক পাবনার চাটমোহরের মধুরাপুর গ্রামের মোতাহার আলীর ছেলে আবদুল আলীম (৩২) এবং সহকারী স্বাধীন হোসেন (২০) আনকুটিয়া গ্রামের আবদুল মান্নান শিকদারের ছেলে।

গরুর মালিক শাজাহান কবির সাজু বলেন, রাজাপুর বাজার থেকে ৪টি গরু ট্রাকে করে ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাওয়া যাচ্ছিল। গরু নিয়ে আমার পার্টনার দবির উদ্দিনকে পাঠাই। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাঝগাঁও ইউপি কার্যালয়ের সামনে পৌঁছালে একটি ট্রাক সামনে দাঁড়িয়ে গতিরোধ করে। এরপর গরুর ট্রাক নিচের রাস্তায় নামিয়ে গরু ছিনতাইয়ের চেষ্টা করেন। এসময় দবির উদ্দিন তাদের বাঁধা দিলে তার চোখে শুকনা মরিচের গুঁড়া দিয়ে মারপিট করে। এরপর তাকে গাছের সঙ্গে বেঁধে পিস্তল ঠেকিয়ে তাদের ট্রাকে গরু নিয়ে চলে যায়। এ ঘটনার পর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল এসে তাকে উদ্ধার করেন। পরে চালক ও তার সহকারীকে আটক করে পুলিশ।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিউল আজম জানান, গরু মালিকের অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করা হয়েছে। গরু উদ্ধার করতে মাঠে তৎপর রয়েছে পুলিশ।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ