ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

মির্জাপুর উপজেলায় চেয়ারম্যান সীমান্ত, ভাইস চেয়ারম্যান আজাহার -মাহবুবা

প্রকাশনার সময়: ০৬ জুন ২০২৪, ১১:৪০ | আপডেট: ০৬ জুন ২০২৪, ১৪:১১

টাঙ্গাইলের মির্জাপুরে চতুর্থ ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত (আনারস প্রতীক), মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহবুবা শাহরীন (কলস প্রতীক) ও ভাইস চেয়ারম্যান পদে আজহারুল ইসলাম আজাহার (তালা প্রতীক) বিজয়ী হয়েছেন।

বুধবার (৫ জুন) রাতে উপজেলা পরিষদের ভিডিও কনফারেন্স রুম থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শেখ নুরুল আলম।

ফলাফল কেন্দ্র থেকে জানা যায়, এ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত (আনারস) পেয়েছেন ৫৫ হাজার ৬৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এস.এম মোজাহিদুল ইসলাম মনির (কাপ-পিরিচ) পেয়েছেন ৩১৮৮৪ ও ফিরোজ হায়দার খান (মোটরসাইকেল) পেয়েছেন ২১৬৬৪।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহবুবা শাহরীন (কলস) পেয়েছেন ৫৫৪৮৮, মীর্জা শামীমা আক্তার শিফা (ফুটবল) পেয়েছেন, ৩৯৮৯১ ও চাঁদ

সুলতানা (হাঁস) পেয়েছেন, ১২৩৮৫ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আজহারুল ইসলাম আজাহার (তালা) ৫৬৬৭৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শওকত মিয়া (টিউবওয়েল) পেয়েছেন, ৫০০০৯ ভোট।

প্রসঙ্গত, এ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম আজাহার।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ