ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ভোট দিতে এসে জানলেন ভোট হয়ে গেছে!

প্রকাশনার সময়: ০৫ জুন ২০২৪, ১৭:৫৭ | আপডেট: ০৫ জুন ২০২৪, ১৭:৫৯

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে কুমিল্লা নাঙ্গলকোটের একটি ভোটকেন্দ্রে ভোট দিতে এসে এক নারী জানতে পারেন তার ভোট অন্য কেউ দিয়ে গেছেন।

বুধবার (৫ জুন) উপজেলার জোড্ডা পূর্ব ইউপির পানকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

জানা যায়, নাঙ্গলকোট উপজেলার পানকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে এসেছিলেন মনোয়ারা বেগম। তার ভোটের সিরিয়াল নম্বর ৩৭৩। কেন্দ্রে প্রবেশের পর টোকেন জমা দেওয়ার সঙ্গে সঙ্গেই তাকে বলা হয়, তার ভোট হয়ে গেছে। এ কথা শুনেই ভোট কেন্দ্রের ভেতর থেকে বের হয়ে যেতে হয়।

কেন্দ্র থেকে বের হয়ে মনোয়ারা বেগম সাংবাদিকদের বলেন, ‘আমি ভোট দিতে কেন্দ্র যাওয়ার পর দেখি আমার ভোট হয়ে গেছে, অথচ আমার আঙুলে কোনো কলমের কালির দাগ নেই। আমার পিতার নাম ও সব তথ্য ঠিক আছে, আমি বললাম আমি ভোট দেইনি। আমি জিজ্ঞেস করলাম তাহলে কে দিল আমার ভোট? আমাকে বলা হলো, বাড়ি চলে যান।’

পানকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বরত প্রিসাইডিং অফিসার সনজিত কুমার সাহা বলেন, মনোয়ারা বেগম অভিযোগ করেছেন তিনি ভোট দেননি, অথচ তার ভোট হয়ে গেছে। আমরা আমাদের ডকুমেন্ট অনুযায়ী নিশ্চিত হয়েছি তিনি ভোট দিয়েছেন।

পরে সাংবাদিকদের তোপের মুখে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসারের অনুমতিক্রমে বিশেষ ক্ষমতায় প্রিসাইডিং অফিসার মনোয়ারাকে ভোট দিতে সুযোগ দেন।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ