ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

নারীরা রান্নায় ব্যস্ত আছেন, ভোট দিতে পরে আসবেন 

প্রকাশনার সময়: ০৫ জুন ২০২৪, ১২:৩২

নওগাঁ দুই ঘন্টায় ২৭টি ভোট পড়েছে। আমাদের নারী ভোটাররা রান্না-বান্নার কাজে ব্যস্ত আছেন। তারা হয়তো পরে আসবেন। এজন্য ভোট কম পড়ছে। নয়া শতাব্দীর এই প্রতিবেদককে কথাগুলো বলেছিলেন, নওগাঁ সরকারি বসির উদ্দিন মেমোরিয়াল কো-অপারেটিভ (বিএমসি) মহিলা কলেজ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা বাবুল আক্তার।

সকাল ১০টায় কেন্দ্রটিতে সরেজমিনে দেখা যায়, কেন্দ্রে প্রায় ভোটারশূণ্য। নারী ভোটারদের ১ নম্বর ভোটকক্ষের ব্যালট বাক্সটিতে ওই মুহুর্তে মাত্র ১টি ভোট পড়েছিলো। যদিও কেন্দ্রটিতে মোট ভোটার ২ হাজার ৪৬৮ জন। শুধু ওই কেন্দ্রই নয়। পার্শ্ববর্তী পিটিআই, কেডি উচ্চ বিদ্যায়লসহ নওগাঁ সদর উপজেলার প্রায় প্রত্যেকটি কেন্দ্রই ছিলো প্রায় ভোটারশূণ্য।

উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে নওগাঁর ৩টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। নওগাঁ সদর, মান্দা ও মহাদেবপুর উপজেলায় অনুষ্ঠিত এই নির্বাচনের ভোটগ্রহণ বুধবার (০৫ জুন) সকাল ৮ থেকে শুরু হয়। ৩২৯টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে এই ভোটগ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। যেখানে চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থীসহ মোট ৪০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিন উপজেলার মোট ভোটার ৯ লাখ ২২ হাজার ১৮৮ জন।

নওগাঁর জেলা প্রশাসক গোলাম মওলা নয়া শতাব্দীকে জানান, ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ভোটকেন্দ্র ও ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনী, মোবাইল এবং স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছে। সকাল ১০টা পর্যন্ত সময়ে জেলার সদর উপজেলায় ২ দশমিক ৫২ শতাংশ, মহাদেবপুর উপজেলায় ৫ দশমিক ৫৪ শতাংশ এবং মান্দা উপজেলায় ৪ দশমিক ৫ শতাংশ ভোট পড়েছে। সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতিও স্বাভাবিক রয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ