ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
উপজেলা নির্বাচন

গফরগাঁওয়ে দীপুর বিরুদ্ধে বাদলের অভিযোগ

প্রকাশনার সময়: ০৩ জুন ২০২৪, ২০:৫২ | আপডেট: ০৩ জুন ২০২৪, ২০:৫৬

আগামী ৫ জুন অনুষ্ঠেয় ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন দীপুর বিরুদ্ধে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর, গুলি ও লুটপাটের অভিযোগ উঠেছে।

সোমবার (৬ জুন) বিকেলে গফরগাঁও প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ প্রতিদ্বন্ধী প্রার্থী আশরাফ উদ্দিন বাদল। সংবাদ সম্মেলনে তিনি সুষ্ঠু ও শাস্তিপূর্ণ নির্বাচনের জন্য প্রশাসনের প্রতি আহ্ববান জানান।

লিখিত বক্তব্যে আশরাফ উদ্দিন বাদল অভিযোগ করেন, গত রোববার রাতে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের বিশারটেক বাজার, পাইথল ইউনিয়নের গয়েশপুর বড়বড়াই বাজার ও টাংগাব ইউনিয়নের বারইহাটি বাজারে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন দীপুর সমর্থকরা হামলা, ভাঙচুর ও লুটপাট করে। তারা মোটর সাইকেল ও মাইক্রোবাস নিয়ে আনারস প্রতীকের সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটায়। ওই সময় দীপুর বাহিনী জনমনে আতঙ্ক সৃষ্টি করতে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে।

এ ঘটনায় রোববার রাতেই সহকারী রিটার্নিং কর্মকর্তা (ইউএনও) বরাবর অভিযোগ দায়ের করেন আনারস প্রতীকের প্রার্থী আশরাফ উদ্দিন বাদল। এ ছাড়াও এ ঘটনায় নিগুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মৃধা এবং গয়েশপুর গ্রামের ব্যবসায়ী শফিকুল ইসলাম সেলিম বাদী হয়ে চিহ্নিত ৫১ জন ও অজ্ঞাত ৫০ জনের নামে পাগলা থানায় অভিযোগ দায়ের করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান সজিব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডলসহ আওয়ামী লীগ ও সংযোগী সংগঠনের নেতারা।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, প্রতিপক্ষের নির্বাচনি অফিস ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ