ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে দুস্থদের মাঝে খাবার বিতরণ

প্রকাশনার সময়: ৩০ মে ২০২৪, ১৯:১২

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বই প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এবং জিয়া স্মৃতি পাঠাগারের ব্যবস্থাপনায় দলটির নিজস্ব কার্যালয়ে পাঁচ শতাধিত দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

দলীয় কার্যালয়ের সামনে স্টলের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে নিয়ে লেখা শতাধিক বই এবং ম্যাগাজিন দর্শনার্থীদের প্রদর্শনের জন্যে উন্মুক্ত রাখা হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা বিএনপির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য মির্জা ফয়সল আমিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলা বিএনপির সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, আল মামুন আলম, যুগ্ম সম্পদক পয়গাম আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, সদর থানা বিএনপির সভপতি আব্দুল হামিদ, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জিয়া স্মৃতি পাঠাগারের সভাপতি মোসতাক হোসেন ও সাধারণ সম্পদক সিরাজুস সালেকিন।

এসময় সভায় বিএনপির অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ