ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

নওগাঁর রাণীনগরে নতুন মুখ, আত্রাই পুরাতনের দখলে 

প্রকাশনার সময়: ৩০ মে ২০২৪, ১২:৪৯ | আপডেট: ৩০ মে ২০২৪, ১২:৫২

ষষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে নওগাঁর দুই উপজেলায় (আত্রাই ও রানীনগর) বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৯ মে) রাত সাড়ে ১১টায় বেসরকারিভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন আত্রাই উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সঞ্চিতা বিশ্বাস ও রানীনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার উম্মে তাবাসসুম উপজেলা হলরুমে পৃথকভাবে এ ফলাফল ঘোষণা করেন। যেখানে প্রাপ্ত ফলাফলে আত্রাই উপজেলায় পূর্বের চেয়ারম্যান পুনরায় নির্বাচিত হয়েছেন এবং রাণীনগরে এসেছে নতুন মুখ।

আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবাদুর রহমান প্রামানিক। কৈ মাছ প্রতীকে তিনি পেয়েছেন ২১ হাজার ৪৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আজিজুর রহমান জোড়া ফুল প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৮৬৯ ভোট। ভাইস চেয়ারম্যান পদে ৩৩ হাজার ৫১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের হাফিজুল শেখ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফসার প্রামানিক তালা প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ২৭৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৬ হাজার ৪২৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন কলস প্রতীকের ফেরদৌসী ইয়াসমিন চৌধুরী । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিতু বানু ফুটবল প্রতীকে পেয়েছেন ২২ হাজার ১১ ভোট।

রাণীনগর উপজেলায় নতুন মুখ কাপ-পিরিচ প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি আনোয়ার হোসেন হেলালের ছেলে রাহিদ সরদার। কাপ-পিরিচ প্রতীকে তিনি পেয়েছেন ২৩ হাজার ৪৬৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান কৈ মাছ প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৫৪৮ ভোট। ভাইস চেয়ারম্যান পদে ১৬ হাজার ৪১৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের প্রদ্যুত কুমার প্রামানিক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৪৮ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩২ হাজার ১৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন পদ্ম ফুল প্রতীকের রুমা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মর্জিনা প্রজাপতি প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২০ ভোট।

রিটার্নিং কর্মকর্তার তথ্যমতে, রাণীনগর উপজেলায় ভোট পড়েছে ৪১ দশমিক ৭০ শতাংশ। আত্রাই উপজেলায় ভোট পড়েছে ৪৩ দশমিক ৫ শতাংশ।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ