ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

চুয়াডাঙ্গা সীমান্তে বোমা বিস্ফোরণে আহত ১

প্রকাশনার সময়: ২৯ মে ২০২৪, ১৩:০০

চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে বোমা বিস্ফোরণে নবিউল ইসলাম নামে ব্যক্তি জখম হয়েছেন। মঙ্গলবার (২৮ মে) রাত ১০টার দিকে তার শরীরে অসংখ্য বোমার স্প্রিন্টার নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। এর আগে রাত ৯টার দিকে সীমান্তবর্তী নাস্তিপুর গ্রামের নদীর ধারে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

আহত নবিউল ইসলাম নবীন (৩৮) একই গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

জানা গেছে, রাতে নাস্তিপুর গ্রামের নদীর ধারে বিকট শব্দে বোমা বিস্ফোরণ হয়। এ সময় গ্রামবাসীরা ঘটনা স্থলে গিয়ে দেখেন নবিউল আহত অবস্থায় মাটিয়ে পড়ে আছেন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরে অসংখ্য বোমার স্প্রিন্টারের চিহ্ন দেখা যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আহত অবম্থায় যে ব্যক্তিকে জরুরি বিভাগে আনা হয়েছে তার শরীরে অন্তত ৫২টি বোমার স্প্রিন্টারের ক্ষত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে আহত নবিউল বলেন, প্রচণ্ড গরমে নদীর ধারে হাঁটাহাঁটি করছিলাম। এ সময় হোঁচট খেয়ে পড়ে যাই। পরে বিকট শব্দ শুনতে পাই। এরপর কিছু বুঝে উঠার আগেই চারপাশ ধোঁয়ায় অন্ধকার হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নবিউল সীমান্তে মাদক কারবারের সঙ্গে জড়িত। ধারণা করা হচ্ছে- বোমা বানানোর পর তা মাটির নিচে পুঁতে রাখতে গেলে বিস্ফোরিত হয়। এতেই সে আহত হয়।

এ বিষয় দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, বিষয়টি এখনো স্পষ্ট নয়। খোঁজখবর নেয়া হচ্ছে। আহত ব্যক্তিকে পুলিশ প্রহরায় রাখা হয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ