ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

র‍্যাব পরিচয়ে ব্যবসায়ীর কাছ থেকে লাখ টাকা ছিনতাই

প্রকাশনার সময়: ২৪ মে ২০২৪, ১৪:১৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‍্যাব পরিচয়ে এক সুতা ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ধাওয়া করে ছিনতাইকারীদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৯টার দিকে জেলার আড়াইহাজার উপজেলার পাল্লা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর বরাত দিয়ে পুলিশ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কালীবাড়ী বাজারের মেসার্স সাকিব ট্রেডার্সের মালিক আব্দুল বাতেন ও তার মেয়ের জামাই রানা তাদের চালক সুমনকে নিয়ে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে প্রাইভেটকারে নিজ বাড়ি পাচরুখীর উদ্দেশ্যে রওনা দেন। ওই এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। এ সময় তারা নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে তাদের অস্ত্রের জিম্মি করে ফেলে।

একপর্যায়ে ছিনতাইকারীরা সবাইকে গাড়ি থেকে নামিয়ে নগদ ৫৫ লাখ টাকা নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রূপগগঞ্জে দিকে পালিয়ে যায়। ব্যবসায়ীরা তাদের পেছনে ধাওয়া করলে রাত ১০টার দিকে ছিনতাইকারীরা রূপগঞ্জে কাঞ্চন-রূপসী সড়কের গন্ধর্বপুর তালতলা এলাকায় সড়কের পাশে ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি রেখে টাকাসহ পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি জব্দ করেন। গাড়ির ভিতর থেকে র‍্যাব লেখা একটি প্লেট ও চারটি বিভিন্ন নাম্বারের গাড়ির প্লেট উদ্ধার করে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি গাড়ি জব্দ করেছে। র‍্যাব লেখা একটি প্লেট ও চারটি বিভিন্ন নাম্বারের গাড়ির প্লেট উদ্ধার করেছে। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ১৭ মে রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকা থেকে পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ২২ লাখ টাকা ছিনতাইয়ে ঘটনা ঘটে। সেই ঘটনায়ও কোনো অগ্রগতি করতে পারেনি পুলিশ।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ