ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

প্রতিবেশীর বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ 

প্রকাশনার সময়: ২৪ মে ২০২৪, ১২:৫৭

সিরাজগঞ্জের তাড়াশে পূর্ব শত্রতার জেরে মো. তাজ আমিন নামে এক স্কুল শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে এনামুল হক নামে তারই এক প্রতিবেশির বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকালে ঘটনাটি ঘটে উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের দোগাড়িয়া গ্রামে।

মারধরের শিকার শিক্ষক মো. তাজ আমিন স্থানীয় গুড়পিপুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। তিনি একই গ্রামের মৃত আবু হাসানের ছেলে। এ ঘটনায় স্কুল শিক্ষকের স্ত্রী এবং একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মাহেলা খাতুনও আহত হন।

অভিযুক্ত এনামুল হক দোগাড়িয়া গ্রামের মো. দুলাল হোসেনের ছেলে।

এ দিকে মারধরের ঘটনায় প্রতিকার চেয়ে স্কুল শিক্ষক তাজ আমিন বৃহস্পতিবার রাতে তাড়াশ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শিক্ষক তাজ আমিন বলেন, ওই দিন বিদ্যালয় ছুটির পর আমার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে দোগাড়িয়া গ্রামের বাড়িতে যাই। পথিমধ্যে দোগাড়িয়া গ্রামের দুলাল হোসেনের ছেলে মো. এনামুল হক পুর্ব শত্রুতার জেরে আমাকে দেখে গালাগাল শুরু করেন। পরে এনামুলের চাষাবাদে ব্যবহৃত ট্রাক্টর দিয়ে তার মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা আমি ও আমার স্ত্রী রাস্তায় পড়ে যাই। রাস্তায় পড়ে যাওয়ার পর সে আমাকে মারধর করে। এ সময় আমার স্ত্রী আমাকে রক্ষায় এগিয়ে এলে তাকে ও আমাকে গালাগাল করে দেখে নেবার হুমকি দেয় এনামুল ও তার স্ত্রী।

অভিযুক্ত এনামুল মারধরের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, প্রতিবেশির সাথে সামান্য ঝামেলা হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ