ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

সরকার দেশের মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করছে: নিতাই রায় চৌধুরী

প্রকাশনার সময়: ১৭ মে ২০২৪, ১৬:৪২ | আপডেট: ১৭ মে ২০২৪, ১৭:০৭

বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী বলেছেন, সরকার বিদেশি প্রভুদের পদলেহন করে এ দেশের মানুষের সাথে বিশ্বাস ঘাতকতা করছে। এ ফ্যাসিষ্ট সরকার ও সকল অন্যায়ের বিরুদ্ধে সারা দেশের মানুষকে বিদ্রোহের আহ্বান জানান তিনি।

শুক্রবার (১৭ মে ) সকালে ঝিনাইদহের শৈলকুপায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব মন্তব্য করেন।

নিতাই রায় চৌধুরী বলেন, রাষ্ট্রকে দখল করে তারা একের পর এক অন্যায়-অত্যাচার চালাচ্ছে। দেশের রাষ্ট্র ব্যবস্থা, বিচার ব্যবস্থা, শিক্ষা, অর্থনীতিসহ সকল কিছু আজ ধ্বংস হয়ে গেছে। এ সরকার যদি ক্ষমতায় থাকে তবে আমাদের প্রিয় মাতৃভূমির সার্বভৌমত্ব, গণতন্ত্র শেষ করে ফেলেছে। দেশ আজ গভীর সমুদ্রের মাঝে ডুবতে বসেছে।

তিনি বলেন, বিএনপি মানুষের দল। আমরা ভোটের জন্য লড়াই চালিয়ে যাচ্ছি। গণতন্ত্রের জন্য লড়াই করছি। আমরা মানুষের ভাতের জন্য, রুজি-রুটির জন্য লড়াই করছি। তাই আসুন সবাই এ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াই। তাদের অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হই। আসুন সবাই ভোট বর্জন করি। সরকারের অবৈধ ভোটের বিরুদ্ধে, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করি, বিদ্রোহ করি।

বিএনপির এই কর্মসূচিতে বিএনপির কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাড. আসাদুজ্জামান, জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা সহ অন্যান্যরাও উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ