ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

১৩ দিনের সন্তান রেখে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশনার সময়: ১১ মে ২০২৪, ১১:৪৩

পাবনার ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তান রেখে ইসরাত জাহান ইভা (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১০ মে) বিকেলে ঈশ্বরদীর মিরকামারী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইভা উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী পূর্বপাড়া গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী। তিনি বরিশালের মেহেদীগঞ্জ উপজেলার হারুনুর রশিদের মেয়ে।

স্থানীয়রা জানান, নিজ ঘরের মটকায় ওড়নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে খবর দিলে পুলিশ এসে ইভার মরদেহ উদ্ধার করে। এসময় ইভার স্বামী তরিকুল ইসলাম বাড়ির অন্য রুমে ঘুমিয়ে ছিলেন বলে জানান তারা। ইভার শাশুড়ির কোলে নবজাতক বাচ্চাটি ছিল।

নিহত ইভার শশুড়বাড়ির লোকজন জানান, তাদের কারো সাথে ইভার কোনো ঝগড়া বিবাদ হয়নি। তবে আট মাস ধরে ইভা এক্লেমশিয়া রোগে ভুগছিলেন বলে জানান তারা। তাকে বদ্ধ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এদিকে নিহতের স্বজনরা জানান, তরিকুল ইসলামের সাথে দেড় বছর পূর্বে ইভার প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। এই দম্পতির ঘরে ১৩ দিন পূর্বে একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ