ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

নালিতাবাড়ীতে তিন পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশনার সময়: ২১ এপ্রিল ২০২৪, ২০:৪৬ | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ২১:২৯

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ৪জন উপজেলা চেয়ারম্যান প্রার্থী, ৯ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৪ জন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২১ এপ্রিল) বিকেলে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

মনোনয়নপত্র জমাদানকারী উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছমত আরা আছমা।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ নেতা শেখ ফরিদ, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রিপন, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান রাজন,ব্যবসায়ী বাবুল হোসেন, শিক্ষক ইসমাইল হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি আশুরা বেগম, ওয়ার্কার্স পার্টি জেলা শাখার সম্পাদক রাজিয়া সুলতানা, আদিবাসী নেত্রী ক্লডিয়া নকরেক কেয়া ও আরেক আদিবাসী নেত্রী এবং আওয়ামী লীগ নেত্রী ও সাবেক জেলা পরিষদ সদস্য নোহেলিকা দিব্রা।

এ উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৮৩টি এবং মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন। মনোনয়নপত্র বাছাই করা হবে ২৩ এপ্রিল, ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত থাকছে আপিলের সুযোগ, আপিল নিস্পত্তি করা হবে ২৭ থেকে ২৯ এপ্রিল, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ করা হবে ২ মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ মে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ