ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ছোট ভাইকে পিটিয়ে মারলো বড় ভাই

প্রকাশনার সময়: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৭ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১, ১৮:১০

হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে জমি বিরোধের জের ধরে বড় ভাই তৈয়ব আলীসহ তার পরিবারের লোকজন মিলে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই সঞ্জব আলীকে (৪২)। নিহত সঞ্জব আলী পইল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সদর হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় বড় ভাই তৈয়ব আলী (৪৫) কে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, সঞ্জব আলী ও তার বড় ভাই তৈয়ব আলীর মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ ওই জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তৈয়ব আলী ও তার পরিবারের লোকজন সঞ্জব আলীকে পিটিয়ে জখম করেন। রাতে গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর সঞ্জব আলীকে বাড়ি নিয়ে গেলে পরদিন (বুধবার ২২ সেপ্টেম্বর) সকালে তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল (সদর সার্কেল) আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সঞ্জব আলীর মরদেহ পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। জড়িত থাকার অভিযোগে নিহতের বড় ভাই তৈয়ব আলীকে আটক করা হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ