ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

রাজশাহীর সড়কে ঝরলো আরও ২ তরুণের প্রাণ

প্রকাশনার সময়: ১৩ এপ্রিল ২০২৪, ১৫:০৯
নিহত রাজু আহমেদ ও রনি শেখ (ডানে)। ছবি- নয়া শতাব্দী

রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০) নামে আরও দুই যুবকের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছেন আরও দুজন।

ঈদের পরের দিন শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পদ্মার ধারে সড়কঘাট এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত রনি শেখ কলিগ্রামের ইউনুস শেখের ছেলে এবং অটোরিকশার যাত্রী রাজু আহমেদ জোতনশী গ্রামের ইসলাম আলীর ছেলে।

এ ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী চকনারায়ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সাপ্তার (২১) ও দুরন্ত হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু পদ্মার ধারে সড়কঘাট থেকে নারায়ণপুরে আসছিলেন। তারা সড়কঘাটের স’ মিলের সামনে পৌঁছালে, অপরদিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রনি শেখ নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী রাজু আহমেদ ও মোটরসাইকেল আরোহী দুরন্ত হোসেন এবং আবদুস সাপ্তার।

তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক রাকিব আহমেদ তাদের রামেক হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে চিকিৎসাধীন রাজু আহমেদের রাত ১০টার দিকে মৃত্যু হয়।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়ে শুনেছি। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পায়নি।

এর আগে, ঈদের দিন ও পরের দিন রাজশাহীর সড়কে তিন জনের প্রাণহানি ঘটেছে। আহত হন বেশ কয়েকজন। নিহতরা সবাই বয়সে তরুণ। এর মধ্যে ছিলেন দুই বন্ধুও।

নিহতরা হলেন- পবা উপজেলার কয়রা গ্রামের সাধু মিয়ার ছেলে শান্ত হোসেন (২০) ও আক্কাস আলীর ছেলে ফাহিম ইসলাম (২০)। আরেকজন পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ভড়ুয়া গ্রামের আকানির ছেলে আজিজুল ইসলাম (১৮)। এর মধ্যে শান্ত ও ফাহিম বৃহস্পতিবার (১১ এপ্রিল) ও আজিজুল শুক্রবার (১২ এপ্রিল) নিহত হন।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ