ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

এক পরিবারের ৩ জনসহ ময়মনসিংহের সড়কে ঝরল ৮ প্রাণ

প্রকাশনার সময়: ০৯ এপ্রিল ২০২৪, ১৭:২৬ | আপডেট: ০৯ এপ্রিল ২০২৪, ১৯:৫৮

পৃথক চার সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহে একই পরিবারের তিনজনসহ ৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত এসব ঘটনা ঘটে।

এতে জেলা সদরে তিনজন, ত্রিশালে চারজন ও তারাকান্দায় একজন নিহত হয়েছেন।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আনোয়ার হোসেন জানান, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী বাসের পেছনে একটি মাহেন্দ্র গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই মাহেন্দ্রর যাত্রী একই পরিবারের তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন আরও ৭ জন।

নিহতরা হলেন- লুৎফর রহমান (৩০), তার স্ত্রী শাহনাজ (২৫), ছেলে মাহিত (২)। ঘটনাস্থলে শিশু মাহিত এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার বাবা-মায়ের মৃত্যু হয়। লুৎফর-শাহনাজ দম্পতির আরেক সন্তান মোজাহিদ (৬) আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। স্বামী-স্ত্রী দুজনে ভালুকার মাস্টার বাড়ি এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে তারা বাড়ি ফিরছিলেন বলেও জানান ওসি আনোয়ার হোসেন।

এদিকে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, দুপুরে ত্রিশালের বালিপাড়া সড়কে একটি বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

অন্যদিকে ত্রিশাল পৌর এলাকার দরিরামপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি পিকআপ ভ্যান ইউটার্ন নেওয়ার সময় ময়মনসিংহগামী বাসের ধাক্কায় ওই পিকআপ ভ্যানে থাকা দুজন নিহত হন।

এছাড়া তারাকান্দা উপজেলার ধোবাউড়া সড়কে দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নয়াশতাব্দী/একে/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ