ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

ঈদে বাড়ি ফেরা হলো না জিয়ার

প্রকাশনার সময়: ০৬ এপ্রিল ২০২৪, ২০:২৭ | আপডেট: ০৬ এপ্রিল ২০২৪, ২০:৩৪

নাটোরে মাইক্রো গাড়ি ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টসে চাকরি করা মো. জিয়াউর রহমান জিয়া (৪৭) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের নাটোর-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিয়াউর রহমান নলডাঙ্গা উপজেলার হলুদঘর পশ্চিমপাড়া গ্রামের মো. রহমতুল্লাহের ছেলে।

এ ঘটনায় মাইক্রো গাড়ির চালক নুর মোহাম্মদ (২৭) ও হেলপারকে পুলিশ আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বলেন, মো. জিয়াউর রহমান জিয়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন এ্যালামনাই এসোসিয়েশন কার্যনির্বাহী সংসদের সদস্য (২৫তম ব্যাচ)। ঢাকায় একটি গার্মেন্টসে কর্মরত ছিলেন।

জানা যায়, নিহত জিয়াউর রহমান ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনযোগে বাড়ি ফিরছিলেন। রেলস্টেশনে নামার পর ব্যাটারিচালিত অটোভ্যানে করে নিজ গ্রামের বাড়ি হলুদঘরে যাচ্ছিলেন। এ সময় সোনাপাতিল গ্রামের পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রো গাড়ি ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই জিয়াউর রহমান মারা যান। এতে অটোভ্যান চালক মো. জামিল আহত হন (৩০)। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ওসি মনোয়ারুজ্জামান আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মাইক্রো গাড়ির চালক ও হেলপারকে আটক করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলা দায়ের হয়েছে ।

নয়াশতাব্দী/এনএইচ/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ