ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

যাত্রীবাহী বাসে ডাকাতি, পুলিশসহ আহত ৫

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ১৯:১৯

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহীর চলন্ত বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয় ডাকাতদল। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক ডাকাত সদস্যকে আটক করেছে গোড়াই হাইওয়ে থানার পুলিশ।

আটককৃত ডাকাত দলের সদস্য সোহেল রানা (২৮) রাজশাহী জেলার তানোর উপজেলার মাড়িয়া গ্রামের সৌখিনের ছেলে।

বুধবার (৩ এপ্রিল) বেলা দেড়টায় গোড়াই হাইওয়ে থানায় গাজীপুর হাইওয়ে সার্কেলের সহকারী পুলিশ সুপার রাজিউর রহমান প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা আব্দুল্লাহ পরিবহনের একটি বাসে বাইপাইল ও চন্দ্রা এলাকা থেকে কয়েকজন যাত্রী উঠে। বাসটি টাঙ্গাইলের মির্জাপুর পার হবার পর যাত্রীবেশী ডাকাতদল বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এ সময় ডাকাতরা বাসটি টাঙ্গাইলের এলেঙ্গা থেকে ঘুরিয়ে আবার ঢাকার দিকে রওনা দেয়। বাসের মধ্যে থাকা এক যাত্রী ৯৯৯ এ কল করে পুলিশে খবর দিলে গোড়াই হাইওয়ে ও থানা পুলিশ বাসটির গতিরোধ করে। এ সময় ডাকাতদের সাথে ধস্তাধস্তিতে বাসে থাকা যাত্রী নৌ পুলিশ সদস্য সুভাষ চন্দ্র এবং বাসের ৫ যাত্রী আহত হয়। আহদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। লুন্ঠিত মালামালসহ ডাকাতদল আটক করে মির্জাপুর থানায় সোপর্দ করা হয়।

বাসের চালক আনছার মোল্লা বলেন, মির্জাপুর পার হবার পর কয়েকজন লোক তাকে সরিয়ে দিয়ে গাড়ি চালাতে থাকে। পুলিশ দেখে তারা দৌড়ে লাফালাফি করে নেমে পালিয়ে যায়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, আটককৃত ব্যক্তি ডাকাত দলের সদস্য কি না সে বিষয়ে তদন্ত চলছে। তবে তার কাছে জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষা সনদপত্র ছিল। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এনএইচ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ