ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

চট্টগ্রামে অজ্ঞাতনামা নারীর খণ্ডিত মাথা-হাড়গোড় উদ্ধার

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ১৪:৪৭

চট্টগ্রাম মহানগরী থেকে অজ্ঞাতনামা খণ্ডিত মাথা ও হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। তবে দেহের বাকি অংশের সন্ধান পায়নি পুলিশ। খণ্ডিত মাথা ও হাড়গোড় নারীর বলে জানা গেছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে চান্দগাঁও থানার বলিরহাট এলাকায় খণ্ডিত অংশগুলো পাওয়া যায়।

উদ্ধার করা মাথা অর্ধগলিত হওয়ায় পরিচয় বের করা কঠিন হয়ে পড়েছে বলে জানায় পুলিশ। পুলিশের ধারণা, ১০ থেকে ১৫ দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে সেটা খতিয়ে দেখছে পুলিশ।

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোমিনুর রহমান জানান, আলামত সংগ্রহে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিআইডি ও পিবিআইয়ের সদস্যরা। যে জায়গায় খণ্ডিত অংশগুলো পাওয়া গেছে, সেখানে আরও গর্ত খুঁড়ে অন্য অংশ পাওয়া যায় কিনা খোঁজ চলছে। ঘটনাস্থলে একটি সালোয়ার পাওয়া গেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) পংকজ দত্ত বলেন, ঘটনা শোনার পরপরই আমরা সেখানে গিয়েছিলাম। ওই নারীকে ১০ থেকে ১৫ দিন আগে খুন করে তার মরদেহ খণ্ড করে কেটে মাটিতে পুঁতে রাখা হয় বলে আমরা ধারণা করছি। রাতে শিয়াল কিংবা কুকুর মাটি খুঁড়ে পুঁতে রাখা মাথা বের করে ফেলে। সকালে স্থানীয়রা দেখতে পেয়ে জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে খবর দেয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে আমরা শুধু খণ্ডিত মাথা ও হাতের হাড়গোড় পেয়েছি। সেগুলো পরীক্ষার জন্য ফরেসনসিক বিভাগে পাঠানো হয়েছে। মরদেহের বাকি অংশের সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার করা মাথা প্রায় গলিত হওয়ায় পরিচয় বের করা কঠিন হবে। তবুও আমরা আগে ওই নারীর পরিচয় বের করার চেষ্টা করছি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ