ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মানববন্ধন 

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১৬:২৭

মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগীদের আধিপত্য বিস্তার ও জোরপূর্বক বাড়িঘর দখলের অভিযোগ এনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে হাটলক্ষীগঞ্জের এলাকাবাসী।

সোমবার (১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ শহরের প্রেসক্লাবের প্রধান ফটকের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মকবুল হোসেন ও তার ভাই মনির, আনোয়ার, দেলোয়ার ভয়ভীতি প্রদর্শন, অত্যাচার ও জোরপূর্বক বাড়িঘর দোকান ও জমি দখল করে আসছে। এলাকার নিরীহ মানুষ তাদের জিম্মি থেকে বাঁচতে চান।

এ সময় মানববন্ধন উপস্থিত ছিলেন- ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিউদ্দিন শেখ, মুন্সীগঞ্জ ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, ৩নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. সোহেল, মো. শাহ আলম, বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. ফারুক ইসলাম, মনির হোসেন সহ হাটলক্ষীগঞ্জের এলাকার শতাধিক নারীপুরুষ।

এই বিষয়ে মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন জানান- মানববন্ধনকারীরা তার বিরুদ্ধে যে অভিযোগ করছে, তা মিথ্যা। তিনি রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার। তিনি তার ওয়ার্ডে বিচার করতে গিয়ে অনেকের শত্রু হয়েছেন। তার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, তা প্রমান করতে পারলে যে শাস্তি হবে, তা মেনে নেবেন তিনি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ