ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বানেশ্বর মহাসড়কে আবারও ঝরলো প্রাণ

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১৪:৫৪

পাবনার ঈশ্বরদীর সড়কগুলোতে যেনো মৃত্যুর মিছিল হয়ে পড়েছে। কোনোভাবে রোধ করা যাচ্ছেনা সড়ক দুর্ঘটনা। গত ১ মাসে ঈশ্বরদী-বানেশ্বর অঞ্চলিক সহাসড়কে ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার (৩০ মার্চ) বানেশ্বর মহাসড়কের ঈশ্বরদীতে জোবায়ের আলম মনা (৩৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

নিহত মনা ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারপুরের মৃত সোনা মিয়ার ছেলে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ইফতারের আগে সন্ধ্যা ৬টার দিকে ঈশ্বরদী-বানেশ্বর মহাসড়কে রুপপুর প্রকল্পের কাজে নিয়োজিত নিকিমথ কোম্পানির গাড়িটি দ্রুত গতিতে রাজশাহী থেকে ঈশ্বরদীতে আসার পথে প্রাইভেটকার-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ছিটকে পড়ে গুরুতর আহত হয়। আহত মনাকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেটকার ও অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গত এক মাসে ৪ জনের মৃত্যু হয়েছে ।

বেপরোয়া দ্রুত গতির গাড়ি সড়ক দুর্ঘটনার মূল কারণ। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ নিয়ে এই সড়কে ৪ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে।

গত ১৬ মার্চ সকালে শহরের গোকুলনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১ জন আহত হয়। গত ১১ মার্চ সকালে একই সড়কে পৌর শহরের পশ্চিম টেংরী রেনেসা ক্লাবের সামনে দ্রুত গতির ইঞ্জিল চালিত অবৈধ স্টিয়ারিং ট্রলির (কুত্তা গাড়ি) সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মর্মান্তিক মৃত্যু হয়।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ