ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

চোরাই পথে আনা ৪৪০ বস্তা চিনি জব্দ

প্রকাশনার সময়: ২১ মার্চ ২০২৪, ১৭:৫৪

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় চোরাই পথে আনা ৪৪০ বস্তা চিনিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি ট্রাক ও পিকআপভ্যান জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোর ৫টার দিকে পৌর শহরের আড়াইআনী কালেমা চত্বর মোড়ের হালুয়াঘাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জব্দকৃত চিনির বর্তমান বাজারমূল্য ২৬ লাখ টাকা।

গ্রেপ্তাররা হলেন- হালুয়াঘাট উপজেলার পলাশতলা গ্রামের চোরাকারবারী হারুন মিয়া (৩৪), হালুয়াঘাট পূর্ব বাজারের ট্রাক চালক সোহেল মিয়া (২৫), একই উপজেলার ঘোষবেড় গ্রামের মাহিন্দ্রা পিকআপ চালক শেখ ফরিদ (২২) এবং সংগ্রা গ্রামের হেলপার হৃদয় দাস (১৮)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে বাঘাইতলা এলাকার চোরাকারবারী ব্যবসায়ী হারুন মিয়া চোরাই পথে আনা তার মালিকানাধীন ৪৪০ বস্তা ভারতীয় চিনি একটি ট্রাক ও একটি পিকআপে করে পাচার করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা পুলিশের একটি দল উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনের নেতৃত্বে শহরের আড়াইআনী বাজার কালেমা চত্বরে অবস্থান নেয়। ভোর পাঁচটার দিকে কালেমা চত্বর অতিক্রম করার সময় ট্রাক ও পিকআপ আটকে তল্লাসী করলে ভারতীয় ৪৪০ বস্তা চিনি পাওয়া যায়। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ট্রাক ও পিকআপসহ চিনি জব্দ করা হয়। সঙ্গে থাকা ৪ জনকেও আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ