ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

গরম পানিতে পড়ে প্রাণ গেল শিশুর

প্রকাশনার সময়: ২১ মার্চ ২০২৪, ১৭:৪৪

ইফতারের খিচুড়ি রান্না করার জন্য গরু মাংস, চাল, ডালসহ রান্নার সকল প্রয়োজনীয় জিনিস প্রস্তুতি শেষে পানি গরম করেছিল। এতো সব আয়োজন দেখে খুশি পরিবারের সাড়ে তিন বছরে শিশু মো. আদনান হাবিব। পাশে আদনান হাবিব খেলছিল, খেলার এক সময় ফুটন্ত গরম পানির পাতিলে পড়ে যায় আদনান। এতে আদনানের মাথা থেকে শরীরের নিচের সম্পূর্ণ অংশ পুড়ে যায়।

বুধবার (২০ মার্চ) রাত সাড়ে ৯টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আদনানের মৃত্যু হয়।

এর আগে, শুক্রবার (১৫ মার্চ) বিকেলে জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের পশ্চিম ঘোষেরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আদনান হাবিব ওই এলাকার মো. লেমন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ‘রমজানের চতুর্থ রোজায় মসজিদে ইফতার দেওয়ার জন্য খিচুড়ি রান্না করছিল পরিবারের সদস্যরা। খিচুড়ি রান্নার জন্য গরম পানি করে রেখেছিল পাতিলে। আদনান হাবিবসহ কয়েকজন শিশু খেলছিল পাশেই। খেলার একপর্যায়ে আদনান হাবিব পাতিলের পড়ে যায়। এতে শরীরের বেশি ভাগ অংশ পুড়ে যায়। পরে সদর হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। সেখান থেকে ঢাকায় পাঠানো হয়। পরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, ‘খেলতে গিয়ে গরম পানিতে পড়ে আহত হয়েছিল শিশুটি। ঢাকায় চিকিৎসাধীন তার মৃত্যু হয়। ঢাকায় বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করেছিল পরিবার। তার একটি বেতার বার্তা আমাদের কাছে এসেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ