ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বাবাকে চর-থাপ্পর দেওয়ায় সাংবাদিকের বিরুদ্ধে ছেলের মামলা 

প্রকাশনার সময়: ২১ মার্চ ২০২৪, ১৬:৫৩

পটুয়াখালীর দশমিনা উপজেলায় বাবাকে চর-থাপ্পর দেওয়ায় এক সাংবাদিকের বিরুদ্ধে পটুয়াখালী দ্রুত বিচার ট্রাইবুনাল আদালতে মামলা করেছে ছেলে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে পটুয়াখালীর দ্রুত বিচার ট্রাইব্যুনালে ছেলে সোহাগ মাতুব্বর বাদী হয়ে ওই সাংবাদিক সাফায়েতের বিরুদ্ধে মামলা করেন।

জানা যায়, মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় উপজেলার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনের দোকানে মো. চানমিয়া মাতুব্বর এর পারিবারিক জমিজমা নিয়ে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে জনৈক সাংবাদিক মো. সাফায়েত হোসেন গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন। মো. চানমিয়া মাতুব্বর তার পরিচয় জানতে চাইলে তাকে চর-থাপ্পর দেয়। এতে তার কান ফেটে রক্তপাত হয়। এলাকার লোকজন সাফায়েত হোসেনকে অবরুদ্ধ করে রাখলে দশমিনা থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) শাখাওয়াত ও নুর হোসেন উদ্ধার করেন। চানমিয়াকে তার ছেলে মো. সোহাগ মাতুব্বরসহ এলাকার লোকজন হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎস ডা. এইচএম আলবি প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। বৃহস্পতিবার সকালে পটুয়াখালীর দ্রুত বিচার ট্রাইব্যুনালে সোহাগ মাতুব্বর বাদী হয়ে সাফায়েতের বিরুদ্ধে মামলা করেন। দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক মামলাটি দশমিনা সিনিয়ার জুডিশিয়াল আদালতে প্রেরণ করেন।

সোহাগ মাতুব্বর বলেন, আমাদের পারিবারিক সমস্যা নিয়ে সালিশ চলছিল। সাংবাদিক সাফায়েতকে বা কার কথামতো সালিশিতে গিয়ে আমার বাবাকে চরথাপ্পর দেয় তা জানি না। তিনি সাংবাদিক হয়ে মাস্তানের মতো সন্ত্রাসী কর্মকাণ্ড করেছেন। তিনি আমার বাবাকে কেন চরথাপ্পর দিয়েছেন তাই ন্যায়বিচারের জন্য আদালতের দ্বারস্ত হয়েছি।

নয়াশতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ