ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

চোরাই গরুসহ চোর গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৯ মার্চ ২০২৪, ১৯:৩২

জামালপুরের ইসলামপুরে একটি গরুসহ নুর মোহাম্মদ (৫৯) নামে এক চোরকে ধরে পুলিশে দিয়েছে স্থানী এলাকাবাসী।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে পুলিশ গরুচুরির মামলায় জামালপুর আদালতে নুর মোহাম্মদকে হাজির করে। এ সময় বিচারক জামিন নামঞ্জুর করে তাকে করাগারে পাঠানোর আদেশ দেন।

আটক নুর মোহাম্মদ উপজেলার রৌহারকান্দা গ্রামের হুজুর আলীর ছেলে।

এর আগের দিন সোমবার (১৮ মার্চ) দুপুরে চুরাই গরুসহ নুর মোহাম্মদকে পুলিশে সোপর্দ করে নোয়ারপাড়া ইউনিয়নের রামভদ্রা বাজার এলাকার লোকজন।

জানা যায়, প্রতিদিনের মতো গত সোমবার সকালে ৬০ হাজার টাকা মূল্যের একটি বকনা গরু বসতবাড়ির আঙিনায় বেঁধে ঘাস খেতে দেন রৌহারকান্দা গ্রামের জালাল মিয়ার ছেলে ফুলু মিয়া। দুপুরে দিকে ব্যক্তিগত প্রয়োজনে ফুলু মিয়া ইসলামপুর সদরে যান। বাড়িতে কোনো লোকজন না থাকায় এই সুযোগে নুর মোহাম্মদ গরুটি চুরি করে নিয়ে বিক্রির উদ্দেশ্যে পাশ্ববর্তী মেলান্দহ উপজেলার দিকে যেতে থাকে। রামভদ্র বাজার এলাকায় পৌঁছালে চালচলন সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন গরুসহ নুর মোহাম্মদকে আটক করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে গরুসহ নুর মোহাম্মদকে ইসলামপুর থানায় নিয়ে আসে পুলিশ।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, গরুর মালিক বাদী হয়ে গরু চুরির অভিযোগে মামলা করেছে। আদালতে হাজির করলে বিচারক নুর মোহাম্মদকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ