ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ১০০ অক্সিজেন সিলিন্ডার প্রদান

প্রকাশনার সময়: ২৮ জুন ২০২১, ১৮:১৪

মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ধাক্কায় প্রাণ হারাচ্ছেন হাজার হাজার মানুষ। প্রতিরোধের জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। পাশাপাশি রোগীদের প্রাণ রক্ষায় প্রয়োজন হচ্ছে অক্সিজেন সিলিন্ডার। এ জন্য বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম তাঁর নির্বাচনী এলাকা চারঘাট-বাঘাসহ রামেক হাসপাতালে নিজস্ব অর্থায়নে প্রদান করেছেন একশটি অক্সিজেন সিলিন্ডার।

চলতি সপ্তাহের শুরু থেকে তাঁর পক্ষ থেকে দলীয় প্রতিনিধিদের মাধ্যমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮০ টি এবং চারঘাট-বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি করে মোট ১০০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

এই অক্সিজেন সিলিন্ডার বিতরণে বাঘায় স্বাস্থ্য কমপ্লেক্স মন্ত্রীর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল।

বাঘা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাশেদ আহমেদ বলেন, করোনাভাইরাসের সংকটকালীন এই অক্সিজেন সিলিন্ডার রোগীদের জন্য বিশেষ প্রয়োজন। বর্তমানে করোনা বৃদ্ধির সাথে সাথে এগুলোর চাহিদাও বৃদ্ধি পেয়েছে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী রোগীদের কথা ভেবে তাঁর ব্যক্তিগত উদ্যোগে উপজেলায় ১০টি অক্সিজেন সিলিন্ডার উপকরণ দেওয়ায় চিকিৎসকরা তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নয়া শতাব্দী/ এসএমএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ