ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

বালু বোঝাই ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৯:২৭ | আপডেট: ১৭ মার্চ ২০২৪, ২৩:০০

ময়মনসিংহের ত্রিশালে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় আলাউদ্দিন (৫০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। একই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

রোববার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের অফিস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলাল উদ্দিন উপজেলার কাঁঠাল ইউনিয়নের হদ্দেরভিটা গ্রামের ফকির বাড়ির শমশের আলীর ছেলে।

আহতরা হলেন- একই গ্রামের আবুল কাশেমের ছেলে রেজাউল করিম, একই ইউনিয়নের বালিয়ারপাড় গ্রামের ফজিলা খাতুন ও উপজেলার দরিল্লা গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে আকবর আলী।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক সুমাইয়া আক্তার লিজা বলেন, আহত দু'জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ত্রিশাল ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে তিনটার দিকে ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ইভা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনা ঘটে। এতে বালুবাহী ট্রাক উল্টে মহাসড়কের ওপর পড়ে। এতে মহাসড়কের একপাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ত্রিশাল থানা পুলিশের চেষ্টায় প্রায় দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, আলাল উদ্দিনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। ট্রাক জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ