ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ছেলের হাতে প্রাণ গেল মায়ের

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৫:৩৭

নরসিংদীর মনোহরদীতে বৃদ্ধা মায়ের মাথায় শাবল দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

শনিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার উত্তর আলগি এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের মেয়ে ইয়াসমিন বাদী হয়ে রাতেই তার ভাই আরিফ মিয়াকে আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত হাশেনারা বেগম (৫০) মনোহরদী উপজেলার উত্তর আলগী এলাকার মো. নূরু মিয়ার স্ত্রী।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার সূত্রে জানা যায়, বৃদ্ধ মা-বাবার উপার্জনের উপর নির্ভরশীল ছিল ছেলে আরিফ মিয়া। দুপুরের খাবার কম দেওয়ায় ক্ষুব্ধ হয়ে বৃদ্ধ মা হাশেনারা বেগমকে শাবল দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করেন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হাশেনারা বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা নিয়ে যাওয়ার পথে হাশেনারা বেগমের মৃত্যু হয়।

নিহতের মেয়ে ইয়াসমিন বলেন, আমার ভাই কোনো কাজ করে না। আমার বৃদ্ধ মা-বাবার আয়ের উপর নির্ভরশীল ছিলো। তাকে কাজ করার কথা বললে আমার বাবা-মাকে মারধর করতো। প্রাণে মেরে ফেলার হুমকি দিত। শেষ পর্যন্ত আমার মাকে সে মেরে ফেলল। আমি এর বিচার চাই।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, ঘটনার পর পর মনোহরদী থানা পুলিশ আরিফকে গ্রেপ্তার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ