ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২৪, ১৫:১৯

গাজীপুরের কালিয়াকৈরে তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনে দগ্ধ সোলেমান মোল্লা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এর আগে, বুধবার (১৩ মার্চ) কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় পোশাক শ্রমিক শফিক খান তার বাসার জন্য একটি গ্যাস সিলিন্ডার আনেন। পরে ওই সিলিন্ডার লাগানোর সময় সিলিন্ডারের চাবি খুলে গ্যাস বেরিয়ে পাশের চুলার আগুনের সংস্পর্শে এলে বিস্ফোরণ ঘটে। এতে আশেপাশের উৎসুক নারী, পুরুষ, শিশুসহ ৩৬ জন দগ্ধ হয়। গুরুতর দগ্ধ এসব রোগীদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে সোলেমান নামে একজনের মৃত্যু হলো।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহম্মেদ বলেন, মরদেহ উপজেলা প্রশাসনের মাধ্যমে তার গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া তার দাফন কাফনের খরচ প্রশাসন বহন করবে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম জানান, মর্মান্তিক অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকে আমরা সার্বক্ষণিক খোঁজ খবর রাখছি। তবে শুক্রবার সোলাইমান মোল্লা নামের একজনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ