ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

জামালপুরে ত্রিমুখী সংঘর্ষে মা নিহত, ছেলেসহ আহত ৩

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২৪, ১৭:২১ | আপডেট: ১৩ মার্চ ২০২৪, ১৭:২৭

জামালপুরে ট্রাক-সিএনজি চালিত অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে মর্জিনা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এসময় নিহতের এক ছেলে ও চালকসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৩ মার্চ) দুপুরে সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের জোকারপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত হয় নিহত মর্জিনা বেগমের ছেলে মারুফ হোসেন (১৪), ইজিবাইকের চালক আকাশ (২৮) ও অজ্ঞাতনামা অপর এক যাত্রী (৩০)। গুরুতর আহত মারুফ হাজিপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী এবং চালক আকাশ কেন্দুয়া ইউনিয়নের সোনাকাতা গ্রামের হেলালের ছেলে। অপর আহত যাত্রীর পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের কালিদহেরপাড়া গ্রামের জুরান শেখের স্ত্রী মর্জিনা বেগম ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য তার ছেলে মারুফ হোসেনকে নিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকে জামালপুর শহরে যাচ্ছিলেন। ইজিবাইকটি জোকারপাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ড্রাম ট্রাক-অটোরিকশা ও ইজিবাইকের ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ট্রাকটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ