ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

জামিনে মুক্তি পেলেন দিনাজপুর জেলা বিএনপির সভাপতি

প্রকাশনার সময়: ১০ মার্চ ২০২৪, ১৬:০৯

১১০ দিন কারাবন্দি থাকা পর জামিনে ‍মুক্তি পেয়েছেন দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হেসেন দুলাল।

রোববার (১০ মার্চ) আনুমানিক দেড়টার দিকে জেলা কারাগার থেকে বেরিয়ে আসেন। এসময় কারাগার চত্বর থেকে জেলা বিএনপির কার্যালয়ে আসেন এবং নেতাকর্মী ও সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর তিনি জাতীয়তাবাদী দল বিএনপির চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার অনুরোধ জানান নেতাকর্মী ও সমর্থকদের। এ সময় উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ (কচি), সিনিয়র সহ-সভাপতি মোকারম হোসেন, সহ-সভাপতি মাহবুব আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা, আমিনুল ইসলাম (মুন্না), আনিসুর রহমান (বাদশা), দপ্তর সম্পাদক মো. আখতারুজ্জামান, প্রচার সম্পাদক বাবু চৌধুরীসহ জেলা ছাত্র দলের সভাপতি রেজাউর রহমান (রেজা), যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ প্রমুখ।

এর আগে, গত বছরের ৪ মার্চ ঢাকার একটি মামলায় জামিন পান। ওই বছরের ৬ মার্চ দিনাজপুর জেলা ও দায়রা জজ মো. জাবিদ হোসেন অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলালকে জামিন প্রদান করেন। ২০২৩ সালের ২৯ অক্টোবর ২৯ অক্টোবর সকালে দলীয় কর্মসূচি পালন শেষে জেল রোডস দলীয় কার্যালয় থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে দিনাজপুর জেনারেল হাসপাতাল মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়, পরে ২০২৩ সালের ১৭ সেপ্টেম্বর বিকেল ৪টায় দিনাজপুর-দশমাইল মহাসড়কে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনের রাস্তায় যানবাহন ভাঙচুর ও অবরোধের অভিযোগে নাশকতার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া, ২০২৩ সালের ২৮ অক্টোবর ঢাকার নয়াপল্টনে বিএনপি ডাকা সমাবেশকে কেন্দ্র করে উদ্ভুত ঘটনায় দায়ের করা মামলায় অ্যাডভোকেট মোফাজল হোসেন দুলালকে সন্দেহভাজন আসামি করা হয়। গত সোমবার ওই মামলায় ঢাকা মহানগর ২য় অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক, অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলালকে জামিন প্রদান করেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ