ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

নড়াইলে সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুনের মৃত্যু

প্রকাশনার সময়: ০৯ মার্চ ২০২৪, ১৭:১৬

নড়াইলের লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুরুতর আহত হুমায়ুন শেখ (৫৩) মারা গেছেন।

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত হুমায়ূন শেখ উপজেলার কাশিপুর ইউনিয়নের পদ্মবিলা গ্রামের নিলু শেখের ছেলে। এ ঘটনায় আহত হুমায়ূন শেখের ছেলে শিবলা শেখ (২২) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৫ মার্চ রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লক্ষীপাশা চৌরাস্তা মোড়ে ঢাকা বাস কাউন্টারের সামনে ভ্যান রাখা নিয়ে এক ভ্যানচালকের সাথে সোহাগ পরিবহনের কাউন্টারম্যান শিবলা শেখের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে রাজুপুর গ্রামের হায়াতুর শেখের নেতৃত্বে ১০/১২ জন কাউন্টার এলাকায় এসে শিবলা শেখকে মারধর করে। কিছুক্ষণ পরে দুই পক্ষের লোকজন জড়ো হয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় শিবলা শেখ ও তার পিতা হুমায়ুন শেখকে কুপিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষরা। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। কিন্তু সেখানে আইসিইউ না থাকায় ঢাকার বেসরকারি প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত অবস্থায় চার দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার সকাল সাড়ে ৯টায় হুমায়ূন শেখের মৃত্যু হয়।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, এ ঘটনায় হুমায়ুন ঠাকুরের ভাই আব্দুল মতিন শেখ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামি রাজুপুর গ্রামের ফারুক শেখের ছেলে হায়াতুর শেখ ও হিরু শেখের ছেলে হামীম শেখকে আটক করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ