ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

পাবনায় সাবেক এমপির বাড়িতে হামলা-ভাঙচুর

প্রকাশনার সময়: ০৯ মার্চ ২০২৪, ১৪:২৭

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা মুজিব বাহিনীর আঞ্চলিক প্রধান বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৮ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার পৌর শহরের আকবরের মোড়স্থ বাড়িতে এই ঘটনা ঘটে।

হামলাকারীরা সাবেক এমপির বাড়ির গেটে থাকা পরিবারের ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে। এ হামলায় কেউ আহত হয়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. হাসান বাসীর ও এমপির পুত্র যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

এমপির বাড়ির পাহারাদার মো. রানা বলেন, বাড়ি থেকে বের হয়ে প্রাচীর নির্মাণ কাজের সামগ্রী দেখার জন্য গিয়েছি। হঠাৎ দুটি মোটরসাইকেলযোগে মাক্স পরিহিত চারজন লোক এসে বাড়ির সামনে রাখা প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর করে। তাদের হাতে থাকা বিদেশি একটি মদের বোতল ভেঙে পালিয়ে যায়।

এমপি পুত্র যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস জানান, রাত ৯টার দিকে একদল সন্ত্রাসী মুখ বেঁধে মোটরসাইকেলযোগে বাড়িতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা বাড়ির ফটকে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলে ভাঙচুর করে।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বলেন, নুরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের একজন প্রবীন নেতা। সাবেক এমপি। এই অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান। একজন বীরমুক্তিযোদ্ধা। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের শাস্তি দাবি করছি।

নুরুজ্জামান বিশ্বাস জানান, শহরের শান্ত পরিবেশকে নষ্ট করার লক্ষ্যে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে তার বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে।

ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল জানান, ন্যাক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। যে বা যারাই এই ঘটনার সাথে জড়িত, তাদের দ্রুত আইনের আওতায় আনার জন্য ঈশ্বরদী-আটঘরিয়ার মাননীয় সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

শহরের আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. হাসান বাসীর জানান, হামলার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে আমরা সাবেক এমপির বাড়িতে নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করেছি। কি কারণে এবং কারা এ হামলা করেছে, তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ